নিজস্ব প্রতিবেদক: সলঙ্গায় আলম চেয়ারম্যানের বিরুদ্ধে আ.লীগ নেতা আরাফাতের মানববন্ধন। সিরাজগঞ্জের সলঙ্গা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক,পাঁচলিয়া বদরুল আলম উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও পাচলিয়া বাজার বনিক সমিতির সভাপতি আরাফাত রহমানের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মানববন্ধন কর্মসুচি পালনের প্রতিবাদে পাল্টা মানববন্ধন কর্মসুচি পালন করা হয়েছে।

রবিবার সকালে পাচঁলিয়া-রতনকান্দি আঞ্চলিক সড়কে আওয়ামীলীগ, তার সহযোগী সংগঠন ও ব্যবসায়ীদের উদ্যোগে ঘন্টাব্যাপী এ কর্মসুচি পালিত হয়। কর্মসুুচি চলাকালে বিপুল সংখ্যক নারী-পুরুষসহ নানা শ্রেনী-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, হাটিকুমরুল ইউপি চেয়ারম্যান হেদায়েতুল আলম রেজার প্রত্যক্ষ মদদে জনগনকে বোকা মানানোর জন্য মিথ্যা তথ্য দিয়ে ২৭ ফেব্রুয়ারী সলঙ্গা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরাফাত রহমানের বিরুদ্ধে পাচলিয়া বাজারে মানববন্ধন কর্মসুচি পালন করা হয়। পাশাপাশি সেই মানববন্ধনের সংবাদ ভুল তথ্য দিয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচারও করা হয়েছে। ওই মানববন্ধন ও সংবাদ প্রচারে জনগনকে বিভ্রান্ত না হওয়ার জন্য এবং আরাফাত রহমানের বিরুদ্ধে করা যড়যন্ত্রের প্রতিহত করার আহবান জানান বক্তারা।

তারা বলেন, চেয়ারম্যান আলম তার প্রত্যক্ষ মদদে এলাকায় মাদক ব্যবসা পরিচালনা করে দিন দিন কোটিপতি বনে যাচ্ছেন। কিন্তু এলাকার উন্নয়নে তার কোন পদক্ষেপ নেই। কেউ তার অপকর্মের বিরোধিতা করলেই সে বিভিন্নভাবে তাদের হয়রানী করে থাকে। আরাফাত রহমানের বিরুদ্ধেও তাই করা হয়েছে। আমরা মিথ্যাবাদী আলম চেয়ারম্যানের শাস্তি দাবী করছি।

মানববন্ধনে বক্তব্য রাখেন, সলঙ্গা থানা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক আরাফাত রহমান, হাটিকুমরুল ইউপির ৬নং আওয়ামীলীগ সভাপতি হাজী নুরুল ইসলাম, সহ-সভাপতি মোক্তার হোসেন, সাবেক সভাপতি আলতাফ হোসেন, ছাত্রলীগ নেতা মারুফ হাসান, ব্যবসায়ী আল আমিন, আনোয়ার হোসেন, রোকন আহম্মেদ ও মোজাম্মেল হোসেন প্রমুখ।

বার্তা সম্পাদক.আমির হামজা