প্রেস বিজ্ঞপ্তি.রাউজান নিউজ: রাউজানে বিনাজুরি বৌদ্ধ কল্যাণ ফাউন্ডেশনের বর্ষপূর্তি উৎসবে শিক্ষা ও চিকিৎসা সহায়তা প্রদান। অসচ্ছল শিক্ষার্থীদের শিক্ষা সহায়তা, অসহায় রোগীকে চিকিৎসা সহায়তা, কন্যা দায়গ্রস্থ পিতাকে আর্থিক অনুদান এবং মেধাবী শিক্ষার্থীকে মেধাবৃত্তি প্রদানের মধ্য দিয়ে উদযাপিত হল রাউজানে বিনাজুরি বৌদ্ধ কল্যাণ ফাউন্ডেশনের ৪র্থ বর্ষপূর্তি উৎসব।

এই উপলক্ষ্যে গত শুক্রবার (২৮ ফেব্র“য়ারি) বেলা ৩ টায় রাউজান উপজেলার বিনাজুরি ইউনিয়নের পূর্ব ইদলপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

ফাউন্ডেশনের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান ও স্থানীয় ইউপি চেয়ারম্যান সুকুমার বড়–য়ার সভাপতিত্বে এবং সংগঠনটির সাধারণ সম্পাদক এডভোকেট প্রণব বড়ুয়া সঞ্চলনায় সভায় প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক প্রমথ বড়ুয়া। সভার উদ্বোধক ছিলেন গকুল কান্তি বড়ুয়া। স্বাগত বক্তব্য রাখেন মিশন বড়ুয়া।

সভায় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ সুপ্রীম কোর্ট হাইকোর্ট বিভাগের ডেপুটি রেজিস্ট্রার স্বপন বিকাশ বড়ুয়া।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সংঘপ্রিয় বড়ুয়া, খোকন বড়ুয়া, সুমল বড়ুয়া, চন্দন বড়ুয়া(১),সুব্রত বিকাশ বড়ুয়া,চন্দন বড়ুয়া(২), কাজল বড়ুয়া, সৈখত বড়ুয়া, এডভোকেট দেবাশীষ বড়ুয়া, রতন বড়ুয়া, রনজন বড়ুয়া,জয়ন্তী বড়ুয়া, লিপিকা বড়ুয়া, সুভাষ বড়ুয়া, ক্ষিতিশ বড়ুয়া প্রমূখ।

সভায় অথিতিরা ফাউন্ডেশনের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন এবং ফাউন্ডেশনের কার্যক্রমকে আরো বিস্তৃত করার অভিমত পোষন করেন।

সভায় ১৩০ জন শিক্ষার্থীকে শিক্ষা উপকরণ, ৩৭ জন শিক্ষার্থীকে মেধাবৃত্তি, ৩ জন দুস্থকে আর্থিক অনুদান, ১০ জন অসুস্থ ব্যক্তিকে চিকিৎসা সহায়তা, ২ জন কন্যা দায়গ্রস্থ পিতাকে আর্থিক সহয়তা এবং বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগীতায় বিজয়ীদের পুরস্কার প্রদান করা হয়।

বার্তা সম্পাদক.আমির হামজা